1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক

নেছারাবাদে আস্থা সমিতির পরিচালককে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

  • আপডেট সময়ঃ বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৬ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,
বিশেষ প্রতিনিধি:

পিরোজপুরের নেছারাবাদ উপজেলার আস্থা সমবায় সমিতির পরিচালক বিশ্বজিৎ হালদার ও করফা ব্রাঞ্চ ম্যানেজার উত্তম মন্ডলকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদের সামনে উক্ত সমিতির গ্রাহকরা এই মানববন্ধনে অংশগ্রহণ করে। তাদের দাবি মোট ১৪ টি শাখা অফিস থেকে প্রায় শতকোটি টাকা নিয়ে উধাও হয়েছে সমিতির পরিচালক বিশ্বজিৎ হালদার। প্রত্যেকটা শাখা অফিসের ব্রাঞ্চ ম্যানেজাররা বিশ্বজিৎ হালদারের আত্মগোপনের সাথে সাথে তারাও আত্মগোপন করেছে। গ্রাহদের পাওনা টাকা আদায়ের দাবিতে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন শিক্ষক গাজী দেলোয়ার হোসেন, গুয়ারেখা ইউনিয়ন আওয়ামী লীগের নেতা মো. মিন্টু ফকির, কৃষক অনিল সাধক, গৃহিনী গীতা সুতার প্রমুখ। বক্তারা সদস্যদের কোটি কোটি টাকা আত্মসাত করে পালিয়ে থাকা আস্থা সমবায় সমিতির মালিক বিশ্বজিত হালদারকে গ্রেফতার করার দাবী জানান।

এসব অভিযোগের বিষয় জানতে আস্থা ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতির পরিচালক বিশ্বজিত হালদার খোকনের কাছে তার মোবাইল ফোনে কথা বলতে চাইলে তা বন্ধ পাওয়া যায়। একইভাবে ফোন বন্ধ রেখেছেন ১৪ টি ব্রাঞ্চ ম্যানেজাদের মোবাইল নাম্বারগুলো।

এ বিষয়ে উপজেলা সমবায় কর্মকর্তা কামরুজ্জামান জানান, বিষয়টা নিয়ে আমরা ও উপজেলা প্রশাসনসহ সকলে বিব্রতকর অবস্থায় আছি। প্রতিদিন হাজার হাজার গ্রাহক আমাদের কাছে পাওনা টাকা আদায়ের জন্য ভিড় করে। পাওনা টাকা আদায়ের জন্য আইনি প্রক্রিয়া চলছে আশা করি দ্রুত সমস্যার সমাধান হবে।

এ বিষয় অভিযোগ পেয়েছেন কিনা জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো মাহাবুব উল্লাহ মজুমদার বলেন, অনেকে নালিশ নিয়ে আসছে কিন্তু সমিতির পরিচালককে খুঁজে পাওয়া যাচ্ছে না। সমবায় কর্মকর্তাকে সমিতির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে বলা হয়েছে এবং টাকা জমা রাখা মানুষজনকে মামলা করার পরামর্শ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত আস্থা সমবায় সমিতির পরিচালক বিশ্বজিত হালদার খোকন সহস্রাধিক সদস্যের কাছ থেকে প্রায় শতকোটি টাকা নিয়ে গত আগষ্ট মাস থেকে পালিয়ে রয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......